শিরোনাম:
ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
Swadeshvumi
সোমবার ● ২৪ জুলাই ২০২৩
প্রচ্ছদ » খেলাধুলা » শেষ হলো বিজেসি’ প্রথম আন্তঃটেলিভিশন ফুটবল টুর্নামেন্ট
প্রচ্ছদ » খেলাধুলা » শেষ হলো বিজেসি’ প্রথম আন্তঃটেলিভিশন ফুটবল টুর্নামেন্ট
২২২ বার পঠিত
সোমবার ● ২৪ জুলাই ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শেষ হলো বিজেসি’ প্রথম আন্তঃটেলিভিশন ফুটবল টুর্নামেন্ট

চ্যাম্পিয়ন বাংলাভিশন, রানার্সআপ ডিবিসি নিউজ

---

নিজস্ব প্রতিবেদক

বিজেসি ইন্টার টেলিভিশন ফুটবল টুর্নামেন্ট ২০২৩’র চ্যাম্পিয়ন বাংলাভিশন। ফাইনালে ডিবিসি নিউজকে ১-০ গোলে হারিয়ে টুর্নামেন্টের শিরোপা জিতে নেয় বাংলাভিশন। ম্যাচের জয়সূচক গোলটি করেন আহমেদ সারোয়ার।

এর আগে, দিনের শুরুতে প্রথম সেমিফাইনালে চ্যানেল টুয়েন্টি ফোর ও ডিবিসি নিউজের মধ্যকার নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য ড্র হয়। ম্যাচ টাইব্রেকারে গড়ালে ৪-২ ব্যবধানে ম্যাচ জিতে প্রথম দল হিসেবে ফাইনালে পৌঁছে যায় ডিবিসি নিউজ। দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হয় যমুনা টেলিভিশন ও বাংলাভিশন। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। যমুনার পক্ষে গোল করেন আজিজুর রহমান এবং বাংলাভিশনের পক্ষে গোল করেন আহমেদ সারোয়ার। পেনাল্টি শ্যুটআউটে ৩-১ গোলে জয় পেয়ে ফাইনাল নিশ্চিত করে বাংলাভিশন।

বিজেসি ইন্টার টেলিভিশন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ উপভোগ করতে মাঠে এসেছিলেন শেখ মোহাম্মদ আসলাম, সাবেক অধিনায়ক, বাংলাদেশ ফুটবল দল,  কায়সার হামিদ, সাবেক অধিনায়ক, বাংলাদেশ ফুটবল দল এবং মোঃ ইব্রাহিম চেঙ্গিস, সহ-সভাপতি, নারায়নগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ও সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশন। সাথে ছিলেন বিজেসির ট্রাস্টি সাইফ ইসলাম দিলাল, নির্বাহী (দপ্তর) পারভেজ রেজা, নির্বাহী (আন্তর্জাতিক সম্পর্ক) মাহফুজ মিশু, নির্বাহী সদস্য মোহাম্মদ আবদুল্লাহ (আবদুল্লাহ তুহিন), যুগ্ম নির্বাহী (বাণিজ্যিক প্রকল্প) হাসিব মাহমুদ শাহ্, নির্বাহী (ক্রীড়া) তারিকুল ইসলাম মাসুম ও যুগ্ম নির্বাহী মাহবুব জুয়েল।

---

সমাপনী অনুষ্ঠানে অতিথিরা বলেন, বিজেসির এ ধরণের উদ্যোগ প্রশংসনীয়। ভবিষ্যতেও বিজেসি এ ধরণের আরও উদ্যোগ নেবে এবং সফলতার সাথে এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন তারা।

ফাইনাল ম্যাচ শেষে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন। টুর্নামেন্টের ফেয়ার প্লে ট্রফি জিতে নেয় এখন টেলিভিশন। ম্যান অব দ্য ফাইনাল বাংলাভিশনের ইনামুল হাবিব রুবেল, ম্যান অব দ্য টুর্নামেন্ট বাংলাভিশনের মাহফুজুর রহমান, সর্বোচ্চ গোলদাতা ডিবিসি নিউজের তুষার কান্তি দাস এবং সেরা গোলরক্ষক নির্বাচিত হয়েছেন ডিবিসি নিউজের শরিয়তুল্লাহ।

এছাড়াও ম্যাচ রেফারি এবং আয়োজকদের সম্মাননা পদক তুলে দেন অতিথিরা। ক্রীড়াক্ষেত্রে এটি ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার- বিজেসি’র প্রথম প্রয়াস। পুরো টুর্নামেন্ট পরিচালনায় ছিলেন বিজেসি’র নির্বাহী (ক্রীড়া) তারিকুল ইসলাম মাসুম এবং যুগ্ম নির্বাহী (ক্রীড়া) মাহবুব জুয়েল।



বিষয়: #



আর্কাইভ