শিরোনাম:
ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
Swadeshvumi
শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
প্রচ্ছদ » জাতীয় » সাবিরুল ইসলামের মায়ের মৃত্যুতে নগর বঙ্গবন্ধু পরিষদের শোক
প্রচ্ছদ » জাতীয় » সাবিরুল ইসলামের মায়ের মৃত্যুতে নগর বঙ্গবন্ধু পরিষদের শোক
৭০ বার পঠিত
শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সাবিরুল ইসলামের মায়ের মৃত্যুতে নগর বঙ্গবন্ধু পরিষদের শোক

---

নিজস্ব প্রতিবেদক

ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলামের মা ও একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক ও বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম বাদশার স্ত্রী নীলুফা ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও দুঃখ প্রকাশ প্রকাশ করেছেন ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ৷

বুধবার (২৪ এপ্রিল) রাত ৯টা ৩০ মিনিটের দিকে মারা যান। দীর্ঘ দিন ধরে তিনি ঢাকা কমিউনিটি হাসপাতালে বার্ধ্যক্যজনিত অসুস্থতার কারণে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৮৪ বছর৷ তার ইন্তেকালের সংবাদে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের শোকাহত নেতৃবৃন্দ প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক সরদার মাহামুদ হাসান রুবেলের স্বাক্ষরিত শোকবার্তায় জানানো হয়, মরহুমা নীলুফা ইসলাম বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম বাদশার সহধর্মিনী৷ সরাসরি রাজনীতি না করলেও তিনি অসাম্প্রদায়িক প্রগতিশীল রাজনীতির কল্যাণকামী সৃষ্টির পক্ষে আজীবন কাজ করে গেছেন। মনে প্রাণে থেকেছেন সাম্প্রদায়িকতা বিরোধী৷ হয়তো এই কারনে তার সন্তানেরা কোনদিন পিতার আদর্শ থেকে বিচ্যুত হয় নাই৷ স্বামীর কারাজীবনের অপরিসীম দুঃখ-কষ্টে সংসার জীবন অতিবাহিত করেছেন। স্বাধীনতা ও মুক্তিসংগ্রামে তার এই অবদান হয়তো কোনদিন ইতিহাসের পাতায় লেখা হবে না৷ সম্ভ্রান্ত মহীয়সী এই মা তার তিন সন্তানকেই শিক্ষা ও জ্ঞানের আলোয় বড় মানুষ হিসেবে গড়েছেন। তিনি আদর্শ মাতৃত্বের উদাহরণ হয়ে থাকবেন।



বিষয়: #



আর্কাইভ