শিরোনাম:
ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
Swadeshvumi
শনিবার ● ১৬ সেপ্টেম্বর ২০২৩
প্রচ্ছদ » জাতীয় » মসজিদে বিয়ে করলেন আয়মান ও মুনজেরিন
প্রচ্ছদ » জাতীয় » মসজিদে বিয়ে করলেন আয়মান ও মুনজেরিন
১৮০ বার পঠিত
শনিবার ● ১৬ সেপ্টেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মসজিদে বিয়ে করলেন আয়মান ও মুনজেরিন

---

স্বদেশভূমি ডেস্ক

বিয়ে করলেন অনলাইন শিক্ষাপ্রতিষ্ঠান ‘টেন মিনিট স্কুল’-এর প্রতিষ্ঠাতা ও সিইও আয়মান সাদিক এবং একই স্কুলের জনপ্রিয় ইংরেজি শিক্ষক মুনজেরিন শহীদ।  শুক্রবার (১৫ সেপ্টেম্বর) জুম্মার নামাজের পর রাজধানীর মিরপুর ডিওএইচএস মসজিদে পরিবারের মানুষদের উপস্থিতিতে তাদের আকদ সম্পন্ন হয়েছে।  আর আনন্দের এই খবর আয়মান ও মুনজেরিন দুজনেই নিজেদের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে জানান দেন।

আকদ সম্পন্ন হওয়ার পর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দুজনের বিয়ের ছবি পোস্ট করেন তরুণ প্রজন্মের এই দুই সেলিব্রিটি। আয়মান সাদিক লিখেন, ‘আলহামদুলিল্লাহ! অনুভূতিটা অদ্ভুত’। বিয়ের শাড়িতে আয়মানের সঙ্গে হাতে হাত ধরা একটি ছবি পোস্ট করেছেন মুনজেরিন।  তিনি লিখেছেন, আলহামদুল্লিাহ।  আমি আমার তারকাকে পেয়েছি।

এদিকে নিকটতম বন্ধু-বান্ধবীরা সোশ্যাল মিডিয়ায় আয়মান সাদিক ও মুনজেরিন শহীদের বিয়ের ছবি দিয়ে তাদের শুভকামনা জানিয়েছেন, যা রীতিমতো ভাইরাল হয়েছে ফেসবুকে।  আয়মান সাদিকের ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, আগামী ২৩ সেপ্টেম্বর রাজধানীর সেনাকুঞ্জে তাদের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান হবে।  দীর্ঘদিন সম্পর্কে থাকা এ জুটি বিয়ে নিয়ে কঠোর গোপনীয়তাই বজায় রাখতে চেয়েছেন।

---

অনেক দিন ধরে এই বিষয়টি নিয়ে গুজব থাকলেও সম্প্রতি আয়মান আর মুনজেরিনের বিয়ের একটি দাওয়াত কার্ড ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে।  ভক্ত ও অনুসারীরা এই জুটির বিয়ে নিয়ে যারপরনাই উৎসাহী।  তারা ওই কার্ডের ছবি শেয়ার করে জানাচ্ছেন শুভকামনা। টেলিভিশনের কয়েকটি টক শোতেও তারা একসঙ্গে দেখা দিয়েছেন।  সামাজিক যোগাযোগমাধ্যমের ইনফ্লুয়েন্সারদের বিয়ের দাওয়াতেও এই দুজন একসঙ্গে অংশ নিয়েছেন।

এক পর্যায়ে তাদের ঘনিষ্ঠজনরা বিষয়টি নিশ্চিত করেন।  ওই কার্ডে দেখা গেছে, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল তায়েবুর রহমান ও শারমিন আক্তারের ছেলে আয়মান সাদিক এবং শহীদ উদ্দিন আহমেদ চৌধুরী ও মনোয়ারা শহীদের মেয়ে মুনজেরিন শহীদের বিবাহোত্তর সংবর্ধনার কথা লেখা রয়েছে।  অনুষ্ঠান সন্ধ্যা ৭টায়।  স্থান সেনাকুঞ্জের হলরুম।

কুমিল্লায় জন্ম নেওয়া আয়মান সাদিকের বেড়ে ওঠা চট্টগ্রামে।  ‍তিনি একজন বাংলাদেশি শিক্ষা উদ্যোক্তা এবং ইন্টারনেট ব্যক্তিত্ব।  আয়মান ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে বিবিএ শেষ করে ২০১৫ সালে ‘১০ মিনিট স্কুল’ নামে অনলাইন স্কুল প্রতিষ্ঠা করেন।  এটা এমন এক প্রতিষ্ঠান, যা অনলাইনে শিক্ষাবিষয়ক বিভিন্ন তথ্য এবং সহযোগিতা বিনামূল্যে দিয়ে থাকে।  

---

‘১০ মিনিট স্কুল’ মূলত ইংরেজি, গণিত ও বিজ্ঞানের নানা বিষয়, যা একাডেমিক সিলেবাসের আওতাভুক্ত এবং বিভিন্ন বিষয়ের ওপর দক্ষতা কীভাবে বাড়ানো যায়, তা নিয়ে ভিডিও তৈরি করে। ফোর্বসের এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের সেরা ৩০০ তরুণ উদ্যোক্তার একজন হলেন আয়মান সাদিক। ২০১৮ সালে ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের হাত থেকে ‘কুইনস ইয়াং লিডারস অ্যাওয়ার্ড’ নেন আয়মান সাদিক

আর মুনজেরিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতকে প্রথম শ্রেণিতে প্রথম স্থান করে পরে বৃত্তি নিয়ে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর করেন।  মুনজেরিন শহীদও আলোচনায় আসেন ‘১০ মিনিট স্কুল’র একজন শিক্ষিকা হিসেবে।  তিনি এই প্লাটফর্মে শিক্ষার্থীদের ইংরেজি শিখিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেন।

 



বিষয়: #



আর্কাইভ